লঞ্চ করছে গ্যালাক্সি নোট ২০ ও নোট ২০ আলট্রা, জেনে নিন ফিচার, সেপ্টেম্বরে আসতে পারে এম৫১


স্যামসাং ইন্ডিয়ার নতুন ধামাকা, মঙ্গলবার দেশে আসতে চলেছে স্যামসাং গ্যালাক্সি নোট ২০ ও গ্যালাক্সি নোট ২০ আলট্রা। স্যামসাং ইন্ডিয়ার তরফে এই টুইটে জানানো হয়েছে ২৫ অগস্ট ঠিক দুপুর ১২টায়
সংস্থার ইউটিউব চ্যানেলে এই দুটি মোবাইল লঞ্চের অনুষ্ঠান দেখানো হবে।

গ্যালাক্সি নোট ২০

তবে কবে থেকে পাওয়া যাবে এই ফোন?
সংস্থার তরফে জানানো হয়েছে ২৮ অগস্ট থেকেই শুরু হবে সেল।
৭৭ হাজার ৯৯৯ টাকার
নোট ২০ তে থাকবে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ, তিনটি রঙ এ পাওয়া যাবে এই ফোন। ব্ল্যাক, ব্রোঞ্জ এবং গ্রিন।

galaxy-note 20

এই ফোনের ডিসপ্লে থাকবে ফুল এইচডি ৬.৭ ইঞ্চি, স্ক্রিনে থাকবে কর্নিং গোরিলা গ্লাস ৬ প্রোটেকশন। এক্সিনস ৯৯০ প্রসেসর থাকছে এই ফোনে ।
ক্যামেরা আছে
ট্রিপল রিয়ার, একটি ৬৪ মেগাপিক্সেল ও বাকি দুটি ১২ মেগাপিক্সেল। আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্সের এই ফোনে ৮কে ভিডিও মোড সাপোর্ট করে। এই ফোনে কিন্তু মাইক্রোএসডি কার্ডএর মাধ্যমে স্টোরেজ বাড়ানো যাবে না। এই ফোনের ব্যাটারি ক্যাপাসিটি ৪,৩০০ এমএএইচ।

নোট আলট্রার দাম ১ লক্ষ ৪ হাজার ৯৯৯ টাকা, র‍্যাম থাকছে ১২ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ। তবে ফোনটি ৫১২ জিবি স্টোরেজেও পাওয়া যাবে তবে সেই ফোনের দাম জানানো হয়নি।
এই ফোনটি তিনটি রঙে পাওয়া যাবে, ব্ল্যাক, ব্রোঞ্জ এবং হোয়াইট।
নোট ২০ আলট্রার ডিসপ্লে ৬.৯ ইঞ্চি ৯৯০ প্রসেসর থাকছে এক্সিনস ৯৯০। স্টোরেজ বাড়াতে চাইলে মাইক্রোএসডি কার্ড লাগানো যাবে। প্রাইমারি ক্যামেরা ১০৮ মেগাপিক্সেলের থাকবে,যা জুম করা যাবে ৫০ এক্স পর্যন্ত। বাকি দুটি ক্যামেরা থাকছে ১২ মেগাপিক্সেলের। ব্যাটারি ক্যাপাসিটি ৪৫০০ এমএএইচ।

দাম সাধারণত একটু বেশি হলেও সাধ্য থাকলে এর স্পেসিফিকেশন ও ফিচারের কথা মাথায় রেখে কিনতে পারেন এই ফোন।

খুব শীঘ্রই মধ্যবিত্তদের জন্যও স্যামসং গ্যালাক্সির এম ৫১ মডেলটি লঞ্চ হতে চলেছে ভারতে, সম্ভবত ১০ সেপ্টেম্বর ভারতে আসছে এই ফোনটি। যার সম্ভাব্য দাম থাকবে ২৩ হাজার ৯৯০ টাকা।
৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে সমৃদ্ধ এই ফোনের
র‍্যাম থাকবে ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ থাকবে বলে জানা গেছে। ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরা থাকবে। ব্যাটারি থাকবে ৭ হাজার এমএএইচ ক্যাপাসিটির । ক্যামেরা থাকবে ৬৪ মেগাপিক্সেলের।

Close

Recent Posts