ক্যানসারকে হারিয়ে জয়ী ‘সঞ্জু বাবা’, টুইট করে জানালেন খুশির খবর


চলতি বছরে বলিউডে একের পর এক তারকার মৃত্যুর খবর এসেছে, করোনা,অবসাদ এবং আরও নানান কিছু প্রাণ কেড়েছে বহু অভিনেতার। এসবের মধ্যেই ক্যানসারে আক্রান্ত সঞ্জু বাবার ছবি প্রকাশ্যে আসে কিছুদিন আগেই, যা দেখে সঞ্জুবাবার ভক্তরা উদ্বিগ্ন হয়ে পড়ে, সঞ্জুবাবা কেমন আছেন চিন্তিত হয়ে পড়ে তার ফ্যানেরা। কিন্তু এবার উৎসবের মরশুমে সকলকে খুশির খবর জানিয়ে টুইট করেছেন সঞ্জয় দত্ত, তিনি জানিয়েছেন এখন তিনি ক্যানসার মুক্ত৷

চলতি বছর অগাস্টে সঞ্জুবাবা সিনেমা থেকে বিরতি নেওয়ার কথা জানান, তারপরেই জানা যায় ফুসফুসের ক্যানসারে  আক্রান্ত অভিনেতা, চতুর্থ স্টেজে ক্যানসার তাঁর একথা জানার পরেই ভক্তরা চিন্তিত হয়ে পড়েন, দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেন বলিউডের তারকা থেকে সাধারণ মানুষ। মুম্বই-এর কোকিলাবেন হাসপাতালেই  চিকিৎসা শুরু হয়,দেওয়া হয়  কেমোথেরাপি।সম্প্রতি গুজব রটে আর বেশিদিন নেই অভিনেতার হাতে, এই মিথ্যা রটনায় ক্ষুব্ধ হন তার পরিবারের সকলে এবং জানান এটি পুরোপুরি মিথ্যা।  


বুধবার অভিনেতা সঞ্জয় দত্ত টুইট করে খুশির খবর জানান, তিনি লেখেন, গত কয়েকটা সপ্তাহ তাঁর  এবং তাঁর পরিবারের পক্ষে খুবই কঠিন ছিল। কিন্তু তাদেরই ভগবান পরীক্ষা নেয় যারা অনেক কঠিন, ভগবান যুদ্ধে পাঠান কঠিন সৈন্যকেই, আজ সন্তানদের জন্মদিনে  আনন্দের সাথে তিনি জানিয়েছেন যে তিনিও যুদ্ধে জয়লাভ করতে পেরেছেন।  


টুইটে তিনি কোকিলাবেন হাসপাতালের ডাক্তার ডঃ সেওয়ান্তি এবং পুরো মেডিকেল টিমকে ধন্যবাদ জ্ঞাপন করার পাশাপাশি, অভিনেতার ভক্তদেরকেও ধন্যবাদ জানিয়েছেন যারা তার কঠিন সময়ে তার পাশে ছিল। ক্যান্সারকে হারিয়ে নভেম্বর থেকেই কেজিএফঃ চ্যাপ্টার টু-এর শুটিং শুরু করবেন অভিনেতা।

Viral Telegram Channel 🔥

Recent Posts