ফের নক্ষত্র পতন, চলে গেলেন বিখ্যাত গায়ক শক্তি ঠাকুর


৭৮ বছরে চলে গেলেন বিখ্যাত গায়ক, অভিনেতা শক্তি ঠাকুর। দীর্ঘদিন ধরেই তিনি বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন। মাত্র দু ঘন্টার মধ্যে ম্যাসিভ হার্ট অ্যাটাকে চলে গেলেন তিনি, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে খবরটি জানিয়েছেন তার বড় মেয়ে মেহুলি গোস্বামী ঠাকুর।এদিন সকালেই তার  শেষকৃত্য সম্পন্ন হয়েছে। তিনি বিখ্যাত গায়ক তো ছিলেনই পাশাপাশি বহু সিনেমাতেও অভিনয় করেছেন। শক্তি ঠাকুরের ছোট মেয়ে মোনালি ঠাকুরও একজন প্রখ্যাত গায়িকা।বর্তমানে তিনি সুইৎজারল্যান্ডে থাকায় আসতে পারেননি। 


বাবার মৃত্যুকে কিছুতেই মেনে নিতে পারছেন না তার বড় মেয়ে মেহুলি। তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্টে জানিয়েছেন জীবনে কোনোদিনও তিনি  শ্মশান যায়নি, তবে আজ প্রথম বার গেলেন, বাবাকে ছাড়া এবার তার নতুন জীবন,গভীর শোকাভিভূত হয়ে তিনি বলেছেন মাত্র  দু’ঘন্টার মধ্যে চলে গেল তার বাবা,সমস্ত কিছুতেই তিনি তাড়াহুড়োর করতেন আর আজ তাড়াহুড়ো করেই না ফেরার দেশে চলে গেলেন। কষ্টটা যদি লেখা যেত তাহলে হয়তো নিঃশ্বাস নিতে পারতেন জানয়েছেন প্রয়াত অভিনেতার বড় কন্যা৷ 


এর আগেও একবার শক্তি ঠাকুরের স্ট্রোক হয়েছিল। দুই মেয়ের সাফল্যে গর্বিত ছিলেন তিনি, যদিও জীবনের শেষ পর্যায় তিনি নিজেকে সমস্ত কিছু থেকে দূরে সরিয়ে রেখেছিলেন।শক্তি ঠাকুর প্রথম জীবনে শিক্ষকতা করেছিলেন।গানের জগতে প্রথম পদার্পন করেন  ‘হারমোনিয়াম'(১৯৭৬) ছবির মাধ্যমে। 
হেমন্ত মুখোপাধ্যায়, অজয় দাস, আর ডি বর্মনের সুরে গান গেয়েছিলেন৷ তরুণ মজুমদারের ‘দাদার কীর্তি’, ভালবাসা ভালবাসা ছবিতে অভিনয়ে করেছিলেন তিনি । 

Viral Telegram Channel 🔥

Recent Posts