টুইট দেখে জুতো কিনে দিলেন খেলোয়াড়কে শুধু পর্দায় নয়, বাস্তবেও হিরো মহান সোনু সুদ


কঠিন সময়ে অসহায় মানুষ ভগবান কে ডাকে, ভগবান উদ্ধার করে , শক্তি জোগায়। অসহায় মানুষের কাছে এখন ভগবানের মতোই আরেক ভরসার নাম সোনু সুদ।

করোনা মহামারীতে যখন দেশজুড়ে নানা সমস্যা, সংকট, সেই দুর্দিনে মানুষের পাশে দাড়িয়েছেন সোনু সুদ। ভিন রাজ্যের শ্রমিকদের দেশে ফেরানো হোক বা পরিযায়ী শ্রমিকদের বিমানে করে নিয়ে আসা হোক, দরিদ্র কৃষককে ট্র্যাকটর দিয়ে সাহায্য হোক বা পরীক্ষার্থীকে বই কিনে দেওয়া, একের পর এক মহান কাজের মধ্যে দিয়ে সব সংকটেই ত্রাতা সোনু সুদ এর নাম সকলের মুখে।

সোনু সুদ

অনেক পরিচালক তাঁর বায়োপিক বানানোর পরিকল্পনাও করে ফেলেছেন। ততবে এসব রেখেছেন। তবে এসবে এসব না ভেবে আপাতত জনসেবার মহান ধর্মে নিজেকে নিযুক্ত করেছেন অভিনেতা। বেশ কিছুদিন আগে ফিলিপিন্স থেকে ৩৯ জন শিশুকে লিভারের অস্ত্রোপচারের জন্য দিল্লিতে নিয়ে আসার ব্যবস্থা করেছিলেন তিনি। এবার রাজস্থানের এক দরিদ্র পরিবারের খেলোয়াড়ের সাহায্যে এগিয়ে এলেন তিনি।

জয়পুরের মনোজ জাঙ্গিরের সংকটের কথা প্রকাশিত হয় স্থানীয় সংবাদমাধ্যমে। দৌড়বীর মনোজ জাতীয় স্তরে জয়ী হলেও তাঁর স্বপ্ন অলিম্পিক্সে অংশগ্রহণ করে পদক জয়। কিন্তু তার পরিবারে দুবেলা অন্নও ঠিকমতো জোটেনা, সেখানে তার স্বপ্ন মরে যাচ্ছে রোজ। কিন্তু হাল না ছেড়ে চেষ্টা চালিয়ে যাচ্ছেন মনোজ।

দৌড়নোর জন্য যে জুতো দরকার তা না থাকায় খুব সমস্যা হচ্ছিল তার, সংবাদমাধ্যমে প্রকাশিত নিজের সেই প্রতিবেদন শেয়ার করেন মনোজ সোনু সুদকে টুইট করে একজোড়া জুতোর কিনে দেওয়ার কথা বলায় সোনু সুদ সেই খবর পেয়েই জুতো কিনে পাঠিয়ে দেন এবং টুইট করে সোনু সুদ জানান , আজই পৌঁছে যাবে জুতো।
নেটিজেনদের অনেকের মতে তিনি ভগবানতুল্য। তাই বারবার মানুষের সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন অসহায় মানুষের দিকে।

Recent Content

link to দেশবাসীর উদ্দেশ্যে ভাষণে কি বললেন প্রধানমন্ত্রী, জেনে নিন

দেশবাসীর উদ্দেশ্যে ভাষণে কি বললেন প্রধানমন্ত্রী, জেনে নিন

করোনা কেন্দ্রিক প্রসঙ্গ, বা পুজো কেন্দ্রিক, হতে পারে লকডাউন, বা বড় কোনো...