আশুতোষ কলেজে ইংরাজি অর্নাসে প্রথম লিস্টে প্রথমেই নাম সানি লিয়নির!


বৃহস্পতিবার এক ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে আশুতোষ কলেজকে কেন্দ্র করে। বৃহস্পতিবার কলেজে প্রথম লিস্ট বেরিয়েছে, আর তাতে ইংরাজি অনার্সের তালিকায় একদম প্রথমে যার নাম দেখা যায় তাকে কেন্দ্র করেই চাঞ্চল্য। প্রথমে নাম ছিল সানি লিওনি!

লিস্টে তার প্রাপ্ত নম্বর ছিল প্রত্যেকটি বিষয়ে ১০০ করে।উল্লেখ্য এবছর উচ্চমাধ্যমিকে কিন্তু কেউই ৫০০ তে ৫০০ পায়নি। আর সানি লিওনি এবছর উচ্চমাধ্যমিক পরীক্ষাও দেয়নি। তাহলে এটা কেমন করে সম্ভব, সত্যি কি সানি লিওনি আশুতোষ কলেজে ভর্তি হচ্ছে, ছাত্রছাত্রীদের মধ্যে শোরগোল পড়ে যেতেই পদক্ষেপ নেয় কলেজ কর্তৃপক্ষ! লিস্ট থেকে সরিয়ে দেওয়া হয় সানি লিওনির নাম।

সানি লিয়ন
সানি লিয়ন

কিভাবে হল এমন ভুল, এই প্রসঙ্গে কলেজ কর্তৃপক্ষ জানিয়েছে কেউ ইচ্ছে করে মজা করার জন্য এই নামে ফর্ম ফিলআপ করেছে। কলেজে ভর্তির প্রক্রিয়া যেহেতু অনলাইনে হচ্ছে তার উপর করোনার জন্য এবছর ক্লাস শুরু দিন থেকে কলেজে উপস্থিত হবেন ছাত্রছাত্রীরা, তাই অনেকেই ভুয়ো ফর্ম ফিলআপ করছেন, আর এমনটাই হয়েছে এক্ষেত্রেও, কলেজে টেকনিক্যাল কিছু ত্রুটির কারণে মার্কশিট ও ফর্ম দেখতে গিয়ে উঠে আসেনি যে এটি ভুয়ো ফর্ম, জানিয়েছে কলেজ কর্তৃপক্ষ।

আশুতোষ কলেজে ইংরাজি অর্নাসে প্রথম লিস্টে প্রথমেই নাম সানি লিয়নির!

এবছর উচ্চমাধ্যমিকে সর্বোচ্চ নম্বর অনেক বেশি পেলেও কেউই ৫০০-তে ৫০০ পাননি। কিন্তু আশুতোষ কলেজের এই লিস্টে দেখা গিয়েছে ভারতীয় অভিনেত্রী সব বিষয়েই ১০০ তে ১০০ পেয়েছেন।
বেশ অনেক সেলিব্রিটি, বিখ্যাত ব্যক্তিত্বরা আশুতোষ কলেজে পড়াশুনা করেছে তবে সানি লিওনি নম্বর এবং আশুতোষ কলেজে ভর্তি হওয়ার ব্যাপার জেনে অবাক হয়েছিলেন অনেকেই, কিন্তু পরে যখন তাঁর প্রাপ্ত নম্বর দেখে এবং লিস্ট থেকে নাম তুলে নেওয়ায় বোঝা যায় যে এটি কেউ মজার ছলে করেছে, সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে যায় এই লিস্ট এর খবর।

Viral Telegram Channel 🔥

Recent Posts