দীর্ঘ সাতমাস পর কলকাতার বেশ কয়েকটি প্রেক্ষাগৃহ খুলবে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ছবির মাধ্যমে


অভিনেতা সুশান্ত সিং রাজপুত সকলের মধ্যে নেই, কিন্তু তার কাজ, তাঁর সাধনা তার সিনেমার মাধ্যমে আমাদের সকলের মাঝে আছে। দীর্ঘ সাতমাস পর পুনরায় প্রেক্ষাগৃহ চালু হতে চলেছে আগামী সপ্তাহে। আর প্রয়াত অভিনেতার চলচ্চিত্র প্রদর্শনের মাধ্যমে আগামী সপ্তাহ থেকে তাদের শো শুরু করার সিদ্ধান্ত নিয়েছে বেশ কয়েকটি প্রেক্ষাগৃহ।   


জুন মাসে মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাটে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ, দীর্ঘদিন তদন্তে চলার পর কয়েকদিন আগেই স্পষ্টতই জানিয়ে দেওয়া হয় খুন নয়, আত্মহত্যা করেছিলেন অভিনেতা।চলচ্চিত্র বিতরণ সংস্থাগুলির আধিকারিকরা জানিয়েছেন যে কলকাতা শহর ও জেলার কমপক্ষে ১৪ -১৫ টি একক পর্দার থিয়েটারগুলিতে সুশান্ত সিং রাজপুতের হিট ‘কেদারনাথ’ দেখানো হবে।   


এসএসআর সিনেমার প্রাইভেট সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর শতদীপ সাহা এ ব্যাপারে বলেছেন, সুশান্তের সেরা ছবিগুলোর প্রদর্শন করতে চান পুনরায়, যেহেতু উৎসবের মরশুমে তেমন কোনও বড় চলচ্চিত্র মুক্তি পাচ্ছে না , তাই সুশান্তের  বক্স অফিসে হিট ছবিগুলি দেখানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অভিনেতার মৃত্যুর পর বোঝা যায় মানুষ তাকে কতটা ভালোবাসে, আর দীর্ঘ  সাত মাস পর থিয়েটারগুলি খোলার পর সুশান্তের ভক্তদের জন্য ‘কেদারনাথ’  সঠিক মুক্তি জানিয়েছেন তিনি।


সুশান্ত সিং রাজপুতের অন্যান্য ছবি যেমন সোনচিড়িয়া  (2019), ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ (2016) এবং ‘ছিছোড়'(2019 ) ও রাজ্যে পুনরায় মুক্তি পেতে পারে বলে জানানো হয়েছে।উল্লেখ্য আগামী ১৫ অক্টোবর থেকে খুলছে সনেমা হল।  করোনা আবহে বেশ কিছু নির্দেশিকা ইতিমধ্যেই জানিয়ে দেওয়া হয়েছে।পরপর আসনে বসা যাবে না, শারীরিক দূরত্ব বজায় রেখে দর্শকদের আসন থাকবে। কনট্যাক্ট ট্রেসিংয়ের জন্য দিতে হবে মোবাইল নম্বর। কর্মীদের মাস্ক-পিপিই পরতে হবে। সিনেমা দেখতে আসা প্রত্যেক দর্শকের স্মার্টফোনে অবশ্যই থাকতে হবে আরোগ্য সেতু অ্যাপ।হলের ভেতর প্যাকেজ খাবারই শুধুমাত্র দেওয়া যাবে।

Viral Telegram Channel 🔥

Recent Posts