রাজকুমার হিরানির পরবর্তী ছবিতে দেখা যেতে পারে শাহরুখ তাপসী জুটি


আবার সিনেমার পর্দায় নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মুগ্ধ করতে খুব শীঘ্রই কামব্যাক করছেন বলিউডের কিং খান।২০১৮ মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ সিনেমায় দেখা গেছিল তাকে, কিন্তু এই ছবিটি বক্স অফিসে চূড়ান্ত ব্যর্থ হয়েছিল। তারপর থেকে আর কোনো সিনেমায় দেখা যায়নি তাকে , অবশেষে দীর্ঘ অপেক্ষার পর শাহরুখ ভক্তরা তাকে সিনেমার পর্দায় দেখতে পাবে।

 লকডাউনের সময় পর্বে শাহরুখ খানের কামব্যাক ছবি নিয়ে নানা গুঞ্জন শোনা গেছিল। কামব্যাক ছবিতে নায়িকা কে হবে এই নিয়ে দীর্ঘদিন ধরে চলছিল জল্পনা, কখনো কাজল তো কখনও করিনা কাপুর এর নাম সামনে আসছিল। তবে খবর সূত্রে জানা যাচ্ছে কিং খানের সাথে এই ছবিতে জুটি বাঁধতে চলেছে তাপসী পান্নু।


রাজকুমার হিরানির পরবর্তী ছবিতে শাহরুখ খানের সাথে  তাপসীর নতুন জুটি কতটা সফল হয় সেটাই দেখার ।শাহরুখ খানের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ  এন্টারটেইনমেন্ট’-এর ‘বদলা’ ছবিতে তাপসীকে দেখা গেলেও শাহরুখ এর নায়িকার চরিত্রে এই প্রথম দেখা যাবে তাকে । 


এই ছবির বিষয়বস্ত থাকবে সামাজিক, মূলত উদ্বাস্তু সমস্যাকে কেন্দ্র করে এর কাহিনি এমনটাই জানা যাচ্ছে। তবে একেবারে নিশ্চিত হয়ে রাজকুমার হিরানি, শাহরুখ খান কিংবা তাপসি পান্নু কেউই এখনো পর্যন্ত এই ছবির ব্যাপারে অফিসিয়ালি কিছু জানায়নি।কিং খানের সঙ্গে তাপসী পান্নুর জুটি দেখতে উচ্ছ্বসিত সিনেমাপ্রেমীরা৷

Viral Telegram Channel 🔥

Recent Posts