করোনায় আক্রান্ত অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী ,হোম আইসোলেশনে আছেন


আবার করোনার থাবা টলিউডে, এবার কোভিডে আক্রান্ত  অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। বুধবার সোশ্যাল মিডিয়া পোস্টে অভিনেত্রী করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন। তিনি ফেসবুক পোস্টে জানান, জীবনটা ভীষণভাবে  চমক ভরা। তার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে কিন্তু বন্ধুরা যাতে এই খবরে চিন্তিন না হয়, ভয় না পান সেই অনুরোধ জানিয়ে তিনি বলেন তিনি একদম ঠিক আছেন, জ্বর বা গায়ে ব্যাথা নেই,  শুধুমাত্র নাক বন্ধ আছে, সর্দি হয়েছে এবং সেই কারণে স্বাদ, গন্ধ পাচ্ছেন না।

 তিনি আরও জানান ‘তাঁর  স্বামী ও মেয়ে সম্পূর্ণ সুস্থ আছেন, কয়েকদিন পর  তাঁদের টেস্ট করাতে বলেছেন ডাক্তার। গত চারদিন ধরে তিনি হোম আইসোলেশনে আছেন এবং চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী চলছেন,  ওষুধ খাচ্ছেন। ইতিবাচক মনোভাব নিয়ে  সুদীপা জানান, তিনি নিশ্চিত যে খুব শীঘ্রই তিনি সুস্থ হয়ে উঠবেন, এবং সকলকে  সুস্থ থাকতে বলেন তিনি।


এর আগে জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য এবং তার পরিবারের তিনজন করোনা আক্রান্ত হয়েছিলেন। এখন তারা সকলেই সুস্থ। তারপর জি বাংলার ‘সারেগামাপা’ র চারজন বিচারক শ্রীকান্ত আচার্য, মনোময় ভট্টাচার্য, মিকা সিং, এবং আকৃতি কক্করও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে সঞ্চালক আবির চট্টোপাধ্যা, এছাড়াও জয় সরকার, রাঘব চট্টোপাধ্যায় এবং ইমন চক্রবর্তীর করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে।


এছাড়াও পরিচালক রাজ চক্রবর্তী, সোহম চক্রবর্তী, কোয়েল মল্লিক, তাঁর মা, বাবা ও স্বামীও করোনায় আক্রান্ত হয়েছিলেন। এখন তারা সকলেই সুস্থ। টেলিপাড়াতেও করোনার থাবা দেখা গেছে। কিছুদিন আগে ‘কৃষ্ণকলি’র  দুই অভিনেতানিখিল ভট্টাচার্য ও ভিভান ঘোষ করোনায় আক্রান্ত হয়েছিলেন, যদিও এখন সুস্থ হয়ে কাজে ফিরেছেন তারা।

Recent Content

link to মাত্র 247 টাকায় প্রতিদিন 3 জিবি ডেটা, তাও 40 দিনের জন্য, দুর্দান্ত অফার আনল BSNL

মাত্র 247 টাকায় প্রতিদিন 3 জিবি ডেটা, তাও 40 দিনের জন্য, দুর্দান্ত অফার আনল BSNL

টেলিকম সংস্থা BSNL মাঝে মধ্যেই বেশ ভালো অফার নিয়ে আসে গ্রাহকদের জন্য। এবার 247...