চিকিৎসায় সাড়া দিচ্ছেন না বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়



সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থায় চিন্তিত চিকিৎসকরা, চিকিৎসায় সাড়া দিচ্ছেন না তিনি। অষ্টমীর রাত থেকেই আরও খারাপ হতে শুরু করে তার শারীরিক অবস্থা। দীর্ঘ ১৯ দিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। একাধিকবার রিপোর্ট পর্যালোচনা করে রবিবার বেশ কয়েকটি বড় সিদ্ধান্ত নিতে পারেন চিকিৎসকরা।

চেতনা নেই অভিনেতার, স্নায়ুর সমস্যা ডাক্তারদের চিন্তা বাড়িয়ে তুলেছে। করোনাকে হারিয়ে দিয়েছেন অভিনেতা কিন্তু তবুও একাধিক শারীরিক জটিলতা ৮৪ বছরের অভিনেতাকে ঘিরে আছে। স্টেরয়েড এবং অন্য সব প্রচেষ্টার পরেও চিকিৎসায় সাড়া দিচ্ছেন না সৌমিত্র চট্টোপাধ্যায়, কমে যাচ্ছে প্লেটলেটের সংখ্যা। এখনও তাঁর কয়েকটি পরীক্ষা করা হবে, বর্তমানে অক্সিজেনের মাত্রা স্বাভাবিক হলেও হিমোগ্লোবিনের মাত্রা কম।

 আন্তর্জাতিক চিকিৎসকের পরামর্শ নেওয়া হচ্ছে বলেও জানা গেছে৷সপ্তাহের প্রথম থেকে স্নায়ুর সমস্যা চিন্তার সৃষ্টি করেছিল, তখন স্টেরয়েড শুরু করা হয় তবে স্টেরয়েডের মাত্রা কমিয়ে দিলেই বেড়ে যাচ্ছে সমস্যা।গত ৬ অক্টোবর করোনা পজিটিভ হওয়ায় হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়, মাঝে চিকিৎসায় সাড়া দিচ্ছিলেন, মিউজিক থেরাপিও চলছিল, মুক্ত হয়েছিলেন করোনা সংক্রমণ থেকেও। তবে আবার অভিনেতার শারীরিক অবস্থার অবনতির খবরে উদ্বিগ্ন তার ভক্তরা। 

হাসপাতাল থেকে লিক হওয়া অভিনেতার কয়েকটি ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে অভিনেতার শারীরিক অবস্থা নিয়ে মনখারাপ তার ভক্তদের। সকলের একটাই প্রার্থনা শারীরিক জটিলতার সাথে লড়াই করে আবার সুস্থ হয়ে উঠুক সকলের প্রিয় ফেলুদা।

Recent Content

link to মাত্র 247 টাকায় প্রতিদিন 3 জিবি ডেটা, তাও 40 দিনের জন্য, দুর্দান্ত অফার আনল BSNL

মাত্র 247 টাকায় প্রতিদিন 3 জিবি ডেটা, তাও 40 দিনের জন্য, দুর্দান্ত অফার আনল BSNL

টেলিকম সংস্থা BSNL মাঝে মধ্যেই বেশ ভালো অফার নিয়ে আসে গ্রাহকদের জন্য। এবার 247...