চতুর্থীতে রেকর্ড সংক্রমণ বাংলায়



উৎসবের মরশুম, শুরু হয়ে গেছে পুজো, আজ মহাপঞ্চমী, তবে এবছরে শুধু পুজোর আনন্দ নয় সাথে আছে করোনাও। চতুর্থীর দিনই অনেকটাই বেড়েছে সংক্রমণ। স্বাস্থ্য ভবনের তরফে প্রকাশিত বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘণ্টায় বাংলায় নতুন করে করোনা  আক্রান্তের সংখ্যা ৪০২৯ জন, রেকর্ড সংক্রমণ চতুর্থীতে।


লাগাতার বেড়ে চলেছে করোনা সংক্রমণ, কয়েকদিন ধরে চার হাজারের আশেপাশে   ছিল, মঙ্গলবার একদিনেই আক্রান্তের সংখ্যা ছুয়ে ফেললো চার হাজার, করোনা আক্রান্তের নিরিখে প্রথমে আছে উত্তর ২৪ পরগনা, যেখানে মঙ্গলবার নতুন করে করোনায় আক্রান্ত ৮৭১ জন। তারপরেই নাম কলকাতার, ৮০৯ জন একদিনে করোনায় আক্রান্ত হয়েছেন।মঙ্গলবার রাজ্যে ৬১ জনের মৃত্যু হয়েছে করোনায়।
অনেক আগে থেকেই আশঙ্কা করা হচ্ছিল পুজোর সময় হু হু করে বাড়বে আক্রান্তের সংখ্যা। আশঙ্কা অনুযায়ী কিন্তু সংক্রমন হচ্ছে। 


এখনো পর্যন্ত কোভিডে আক্রান্ত বাংলায় তিন লক্ষ ২৯ হাজার ৫৭ জন। যেখানে সুস্থ হয়ে গেছেন দু’লক্ষ ৮৭ হাজার ৭০৭ জন। রাজ্যে করোনা অ্যাক্টিভ এই মুহুর্তে ৩৪ হাজার ৫৮৪ জন।পুজোর আনন্দে করোনাকে ভুলে গেলে চলবে না, তাই বারবার করোনা সতর্কতায় সমস্ত বিধি নিষেধ মানতে বলা হচ্ছে।

পুজো শুরু হতেই রাস্তায় ভিড় বেড়েছে অনেকটাই, অনেকেরই মাস্ক মুখে নয় গলায় দেখা যাচ্ছে। এখনও সচেতন না হলে করোনা যে আরও তীব্র আকার ধারণ করবে তা কিন্তু বলার অপেক্ষা রাখে না। পুজোর আনন্দ এবছর প্যান্ডেল হপিং না করে পরিবারের সাথে টিভিতেই   দেখুন মন্ডপ থেকে প্রতিমা,  যতটা সম্ভব বাড়িতে থাকার চেষ্টা করুন।সুস্থ থাকলে আগামী বছর গুলোতেও পুজোয় আনন্দ করতে পারবেন।

Recent Content

link to মাত্র 247 টাকায় প্রতিদিন 3 জিবি ডেটা, তাও 40 দিনের জন্য, দুর্দান্ত অফার আনল BSNL

মাত্র 247 টাকায় প্রতিদিন 3 জিবি ডেটা, তাও 40 দিনের জন্য, দুর্দান্ত অফার আনল BSNL

টেলিকম সংস্থা BSNL মাঝে মধ্যেই বেশ ভালো অফার নিয়ে আসে গ্রাহকদের জন্য। এবার 247...