চিপসের বিজ্ঞাপনে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে বিদ্রুপের অভিযোগে রণবীর সিং কে বয়কটের ডাক


সম্প্রতি এক বিজ্ঞাপনের জেরে সুশান্ত অনুরাগীদের রোষের মুখে অভিনেতা রণবীর সিংহ। চিপস এবং স্ন্যাকস ব্র‍্যান্ড বিঙ্গো কে এবং অভিনেতাকে বয়কটের ডাক দেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই বিজ্ঞাপনে দেখা যাচ্ছে রণবীর সিং কে প্রশ্ন করা হচ্ছে ভবিষ্যতে তার কি পরিকল্পনা, এই প্রশ্নের জবাবে রণবীর যা বলছে তাতে উঠে এসেছে এলিয়েনস, প্যারাডক্স, ফোটন, অ্যালগরিদম, এসব বিষয়।

নেটিজেনদের দের একাংশের কাছে মনে হয়েছে এই বিজ্ঞাপনে সুশান্তকে অপমান করা হয়েছে কারণেই একথা প্রায় সকলেই জানেন যে সুশান্ত সিং রাজপুতের কাছে ভীষণ গুরুত্বপূর্ণ ছিল মহাকাশ বিজ্ঞান, কোয়ান্টাম ফিজিক্স এসব বিষয়। এছাড়াও সুশান্তের টুইটার হ্যান্ডেলের ক্যাপশনেও লেখা আছে ‘Photon in a double -slit ‘ আর এসব বিষয় নিয়ে বিজ্ঞাপনে মজা করার জন্য অনেকের ধারনা আসলে বিজ্ঞাপনে সুশান্তকে বিদ্রুপ করা হয়েছে। 


এই বিজ্ঞাপন দেখার পর থেকেই প্রয়াত অভিনেতার অনেক অনুরাগীরা রণবীর সিং কে কটাক্ষ করছে।কেউ  বলেছেন রণবীর ফোটন কিকরে বুঝবে সে তো সুশান্তের মতো জিনিয়াস নয়, আবার কেউ লিখেছেন রণবীর সিং কে কার্টুন বলেছেন। ওই বিজ্ঞাপন সংস্থার ইউটিউব চ্যানেলে বিজ্ঞাপনটিতে ডিস লাইকে ভরে উঠেছে।

যদিও অনেকেই আবার বলেছেন এই বিজ্ঞাপনে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে একেবারেই বিদ্রুপ করা হয়নি। বিঙ্গোর তরফে জানানো হয়েছে বিজ্ঞাপনটির মাধ্যমে কোনো ভাবেই প্রয়াত অভিনেতাকে বিদ্রুপ করা হয়নি। এমনকি এই বিজ্ঞাপনটি প্রায় একবছর আগে অক্টোবর ২০১৯ এ শুটিং করা হয়েছে। কিন্তু কোভিডের জেরে লঞ্চ করতে দেরি হয়ে যাওয়ায় এই বছর বিজ্ঞাপনটি প্রকাশ্যে এসেছে।

Recent Content

link to মাত্র 247 টাকায় প্রতিদিন 3 জিবি ডেটা, তাও 40 দিনের জন্য, দুর্দান্ত অফার আনল BSNL

মাত্র 247 টাকায় প্রতিদিন 3 জিবি ডেটা, তাও 40 দিনের জন্য, দুর্দান্ত অফার আনল BSNL

টেলিকম সংস্থা BSNL মাঝে মধ্যেই বেশ ভালো অফার নিয়ে আসে গ্রাহকদের জন্য। এবার 247...