আইপিএল এর উদ্বোধনী ম্যাচ হতে পারে বিরাট বনাম রোহিতের মধ্যে


আইপিএল শুরু হতে বাকি নেই আর একমাসও, খেলা শুরুর আগেই বড় সংকটে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস।

সমস্যার কারণ কোভিড, চেন্নাই দলে দুই ক্রিকেটার-সহ মোট ১৩ জন করোনায় আক্রান্ত, চেন্নাইয়ে ১৫ থেকে ২০ অগস্ট শিবির থেকে দীপক চাহার ও ঋতুরাজ গায়কোয়াড়- সহ মোট ১৩ জন করোনায় আক্রান্ত যার ফলে আরব আমিরশাহীতে গোটা দল কোয়ারেন্টাইনেই আছে, প্রত্যেক দল অনুশীলন শুরু করলেও বর্তমান অবস্থায় অনুশীলন শুরু করতে পারেনি চেন্নাই সুপার কিংস। তার উপর দলের অন্যতম সফল ব্যাটসম্যান সুরেশ রায়নাও ফিরে এসেছেন ভারতে ।

আইপিএলের উদ্বোধনী ম্যাচ হওয়ার কথা ছিল চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে,
আইপিএলের সবথেকে সফল এই দুই দল গতবারের ফাইনালিস্ট থাকায় তাদের লড়াই দিয়ে টুর্নামেন্ট শুরু হলে তা জমজমাট হত, কিন্তু চেন্নাই দলে করোনা সংক্রমণ ছড়ানোয় যেখানে এখনো অনুশীলনই শুরু হয়নি সেখানে আইপিএলের গভর্নিং কাউন্সিল মত বদল করে জানিয়েছে উদ্বোধনী ম্যাচে চেন্নাইয়ের পরিবর্তে খেলতে পারে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

বোর্ডের এক আধিকারিক এই ব্যাপারে মন্তব্য করে বলেছেন , আইপিএলের উদ্বোধনী ম্যাচ ঘিরে সবসময় থাকে উত্তেজনা, সেখানে চেন্নাই ও মুম্বইয়ের খেলা দিয়ে টুর্নামেন্ট শুরু প্রথম পছন্দ থাকলেও বর্তমান পরিস্থিতিতে তা সম্ভব নয় বলেই মনে হচ্ছে, সেক্ষেত্রে চেন্নাইয়ের বদলে বেঙ্গালুরুর সাথে মুম্বাইয়ের ম্যাচ হতে পারে। রোহিত বনাম ধোনি নয়, রোহিত বনাম বিরাট দিয়ে ম্যাচ শুরু হলেও দর্শকদের মধ্যে থাকবে একই উন্মাদনা। যদিও এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি।

Viral Telegram Channel 🔥

Recent Posts