৩রা অক্টোবর পর্যন্ত এনসিবির হেফাজতে থাকবে ক্ষিতীজ আর প্রসাদ


সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় সিবিআই, এনসিবি ও ইডির তদন্ত শুরু করা পর থেকেই মাদক যোগে রিয়া চক্রবর্তী সহ বলিউডের একাধিক প্রভাবশালী ব্যক্তিত্বের নাম উঠে আসে। রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিক চক্রবর্তী বারবার  আবেদনের পরেও জামিন পায়নি , এবার মাদক তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য ৩ অক্টোবর পর্যন্ত এনসিবির হেফাজতে নেওয়া হল ক্ষিতীজ আর প্রসাদকে।

এনসিবি আদালতের কাছে ৯ দিন হেফাজতের আর্জি জানালেও আদালতের থেকে ৬ দিন হেফাজতের অনুমতি পেয়েছে। মাদক ব্যবসায়ীদের সঙ্গে যোগ থাকায় হেফাজতে নেওয়া হয়েছে ক্ষিতীজকে, কিন্তু তাঁর বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ খারিজ করেছেন তিনি। ক্ষিতীজকে জিজ্ঞাসাবাদের পর ধর্মা প্রোডাকশনের কর্তাদের  বিষয়ে আসতে পারে চাঞ্চল্যকর তথ্য।

কয়েকদিন আগেই তাঁর বাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয়েছিল  নিষিদ্ধ মাদক, তারপর থেকে তাঁকে আটক করে চলতে থাকে জেরা, এনসিবির আধিকারিকরা গতকাল তাঁকে হেফাজতে নিয়েছে।এনসিবি সূত্রে জানানো হয়েছে ক্ষিতীজের যোগাযোগছিল মাদক কান্ডে এর পূর্বে গ্রেফতার হওয়া অনুজ  কেশওয়ানি এবং সঙ্কেত পটেলের সঙ্গে।


ক্ষিতীজকে আটক করা পর প্রযোজক করণ জোহার ২৫ সেপ্টেম্বর এক বিবৃতিতে জানান তাঁর সংস্থার শাখায় একটি প্রজেক্টের জন্য চুক্তি ভিত্তিক এক্সিকিউটিভ প্রোডিউসার ছিলেন ক্ষিতীজ।কিন্তু সেই কাজটি সম্পূর্ণ হওয়ার আগেই বন্ধ হয়ে যায় এবং ক্ষিতীজের সঙ্গে চুক্তিও আর থাকে না। 

Viral Telegram Channel 🔥

Recent Posts