মাদককান্ডে গ্রেফতার করা হয়েছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীকে


অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের বিভিন্ন দিক উঠে এসেছে খবরে, কখনো স্বজনপোষণ তো কখনো মাদকযোগ। অভিনেতার মৃত্যুর সাথে জড়িত অনেক প্রশ্নই রহস্যে পরিনত, যার উত্তর মেলেনি এখনো ।তবে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে গ্রেফতারের পর থেকেই একাধিক চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে, যার মধ্যে প্রথমেই আছে বলিউডে মাদকযোগ, এনসিবি তদন্তে নেমে মাদককান্ডে গ্রেফতার করেছে ২৪জনকে।

রিয়া চক্রবর্তী জামিন পেয়ে গেলেও তার ভাই সৌভিক এখনো জেলেই আছেন।  রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করার পর থেকে বলিউডের প্রথম সারির বেশ কয়েকজন তারকাকে জিজ্ঞাসাবাদ করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। যার মধ্যে নাম আছে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিং সহ আরও বেশ কয়েকজনের। 


গতকাল বলিউডে মাদক যোগ কান্ডে উঠে আসে আরও এক অভিনেত্রীর নাম, টিভি অভিনেত্রী প্রীতিকা চৌহানকে রবিবার গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।  মুম্বইয়ের ভারসোভায় একজনের থেকে মারিজুয়ানা সংগ্রহের অভিযোগে গ্রেফতার করা হয় ওই অভিনেত্রীকে। ওই অভিনেত্রীর কাছে  ৯৯ গ্রাম গাঁজা ছিল বলে জানা গেছে।প্রীতিকা ছোটপর্দায় বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করেছেন, যেমন সাবধান ইন্ডিয়া, সিআইডি, সংকটমোচন মহাবলী হনুমান, সসুরাল সিমার কা, প্রীতিকা হিমাচল প্রদেশের বাসিন্দা। ৩০ বছর বয়সী প্রীতিকা ২০০৫ সালে তার অভিনয় জীবন শুরু হয়।

 বেশ কিছুদিন ধরেই মাদককান্ডে নাম উঠে আসছিল অর্জুন রামপালের বান্ধবীর ভাই অজিসিলাওস ডেমেট্রিয়াদেশের, গত শুক্রবার এনসিবির তরফে গ্রেফতার করা হয়েছে তাকে। কোকেন পাচারকারীদের সঙ্গে যোগ পাওয়া গেছে তার। সূত্র অনুযায়ী বেআইনি মাদক পাচারের জন্য গ্রেফতার হওয়া শাহিল আলি জেরায় জানিয়েছে অজিসিলাওস ডেমেট্রিয়াদেশ বেশ কয়েকবার তার থেকে কোকেন সংগ্রহ করেছে। 

Viral Telegram Channel 🔥

Recent Posts