বড় পর্দায় ফিরছে সকলের প্রিয় ‘শক্তিমান’



নব্বইয়ের দশকের স্মৃতি নিয়ে হাজির হবে সকলের প্রিয় ‘শক্তিমান’, তবে এবার আর ছোট পর্দায় নিয় বড়পর্দায় ফিরছে ‘শক্তিমান’।শক্তিমানকে নিয়ে তৈরী হবে ট্রিলজি, এবার কথাটি জানিয়েছেন স্বয়ং পর্দার শক্তিমান। মুকেশ খান্না ইনস্টাগ্রামে একটি পোস্টে জানিয়েছেন সবাইকে জানানোর সময় এসেছে যে সকলের পছন্দের শক্তিমান ফিরছে, তবে এবার আর টেলিভিশন এ নয়, শক্তিমান-২ ফিরছে বড় পর্দায়। বিস্তারিত পরে জানানো হবে বলে জানিয়েছেন মুকেশ খান্না। তিনি আরও জানিয়েছেন খুব বড় একটি প্রযোজনা সংস্থা ছবিটি করবে যা কৃশ বা রা ওয়ানের থেকেও অনেক বড় মাপের অর্থাৎ শক্তিমানের জন্য উপযুক্ত হবে বলেই জানিয়েছেন তিনি।  


নব্বইয়ের দশকের দর্শকদের কাছে টেলিভিশনে যে চরিত্র অন্যতম প্রিয় ছিল সে হল শক্তিমান, ছোট থেকে বড় সকলেই শক্তিমানের ফ্যান ছিল। সেই সময়ের টেলিভিশনে আজকের মতো এত চ্যানেল বা এত অনুষ্ঠান হত না, কয়েকটাই চ্যানেলের মধ্যে ছিল ডিডি ন্যাশনাল যেখানে রবিবার হত শক্তিমান
শক্তিমান প্রথম দর্শকদের সামনে এসেছিল ১৯৯৭ সালের ১৩ সেপ্টেম্বর। আর শুরু থেকে জনপ্রিয়তা অর্জন করতে সফল হয় শক্তিমান। শক্তিমানে শেষ এপিসোড সম্প্রচারিত হয় ২০০৫ সালের ২৭ মার্চ।  

 শক্তিমানের শেষে সতর্কবার্তা দেওয়ার পরও শক্তিমানের বেশ কিছু স্টান্ট দেখাতে গিয়ে কয়েকটি দুর্ঘটনার খবরও প্রকাশ্যে এসেছিল এই ধারাবাহিক বন্ধ হওয়ার আগে। রবিবার ছুটির দিনে মাংস ভাত না হলে যেমন চলে না তেমনি রবিবার টেলিভিশনে শক্তিমান না দেখলে দিনটি সম্পূর্ণ হত না নাইনটিন কিডসদের। দীর্ঘদিন পরে ফিরছে শক্তিমান, এতে নতুন কোনো পরিবর্তন আনা হবে কি না জানতে আগ্রহ সকলেরই।

শক্তিমান ছাড়াও এই ধারাবাহিকে গীতা, ডক্টর জয়কাল, কিলভিশের চরিত্রও ছিল বেশ জনপ্রিয়।  বড় পর্দাতেও কি এদের দেখা মিলবে, সে বিষয়ে এখনো কিছু জানানো হয়নি।  তবে সময়ের সাথে নতুন রুপে  শক্তিমানকে বড় পর্দায় দেখে যে নব্বইয়ের নস্টালজিয়ায় ভেসে যাবে মানুষ এবং দর্শকমহলে নিজের স্থান বজায় রাখবে শক্তিমান তা ‘মুকেশ খান্না’ র পোস্ট দেখেই অনুমান করা যায়।

Close

Recent Posts

link to প্রতিশ্রুতি ও প্রতিজ্ঞা নিয়েই দু চার কথা | Bengali Quotes & Lines On Promise | Pratigya nie Ukti

প্রতিশ্রুতি ও প্রতিজ্ঞা নিয়েই দু চার কথা | Bengali Quotes & Lines On Promise | Pratigya nie Ukti

প্রতিজ্ঞা বা প্রতিশ্রুতি হলো একটি অলিখিত অঙ্গীকার যা কোনো মানুষকে প্রদান...