বিরাট রানে পরাজয় বিরাটের টিমের ,সচিন তেন্ডুলকরের রেকর্ড ভেঙে একাধিক রেকর্ড কে এল রাহুলের


বৃহস্পতিবার ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারিয়ে ৯৭ রানে জয়ী কিংস ইলেভেন পঞ্জাব। চমৎকার ব্যাটিং, বোলিং এবং ফিল্ডিং এ এদিন বিরাটদের হারিয়ে  জিতে গেল কেএল রাহুল এর টিম।  অধিনায়ক কে এল রাহুল এদিন সচিন তেন্ডুলকরের রেকর্ড ভেঙে একাধিক রেকর্ড তৈরী করেছেন। আইপিএল ইতিহাসে ভারতীয়দের মধ্যে সবচেয়ে বেশি রানের ঝুলি এখন তার কাছেই।


টসে জিতে বেঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি বোলিং এর সিদ্ধান্ত নেয়। কিংস ইলেভেন পাঞ্জাব ব্যাট করতে নেমেই ঝড়ের গতিতে রান করতে থাকে।মাত্র ৬৯ বলে ১৩২ রান করে ভারতীয়ের মধ্যে আইপিএল সর্বোচ্চ রানের রেকর্ড গড়েন তিনি। ৩ উইকেট হারিয়ে ২০ ওভারে পঞ্জাব এর স্কোর হয় ২০৬ রান ।এদিন বেঙ্গালুরুর, ব্যাটিং বোলিং এবং ফিল্ডিং নিয়ে নানা প্রশ্ন ওঠে।বেঙ্গালুরুর তরফে যুজবেন্দ্র চাহল ১টি এবং শিবম দুবে নিয়েছেন ২টি উইকেট নিয়েছেন। 


বড় রানের টার্গেট মাথায় নিয়ে ব্যাট করতে নেমেই তাসের ঘরের মতো ভেঙে পড়ে বিরাটদের ব্যাটিং লাইনআপ। মাত্র ১ রানে প্যাভেলিয়ানে ফিরতে হয় গত ম্যাচের চ্যাম্পিয়ান দেবদূত পাড়িক্কাল কে। জোশ ফিলিপ আউট হয়ে যায় শূন্যতে। বিরাট কোহলি রান মাত্র ১।  বেঙ্গালুরুর ব্যাটসম্যান দের মধ্যে সবচেয়ে বেশি ৩০ রান করেন ওয়াশিংটন সুন্দর। এবি ডেভিলিয়ার্স ২৮। ১৭ ওভারেই সমস্ত উইকেট হারিয়ে ফেলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ১০৯ রান করে অলঅাউট হয়ে যায় বিরাটের টিম।

 
পঞ্জাবের তরফে রবি বিষ্ণোই ও মুরুগান অশ্বিনও  ৩টি করে  উইকেট নেন। শেলডন কটরেল ২টি, মহম্মদ শামি ও গ্লেন ম্যাক্সওয়েল ১টি করে উইকেট নেন বেঙ্গালুরুর।দ্বিতীয় ম্যাচে  কিংস ইলেভেন পঞ্জাবের কাছে ৯৭ রানে হেরে যাওয়ার পর সমালোচনার ঝড় নেমে আসে বিরাট এবং তার দলের দিকে। যদিও এই  হারের দায় নিজে নিয়ে অধিনায়ক জানিয়েছেন ,তাদের ফিল্ডিং এদিন ভালো হয়নি, ভুল থেকে শিক্ষা নিয়েই পরবর্তী ম্যাচ গুলোর কথা ভাবছেন তিনি। এদিন ম্যাচের সেরা হয়েছেন পঞ্জাবের অধিনায়ক কে এল রাহুল।

Viral Telegram Channel 🔥

Recent Posts