মাদক যোগে গ্রেফতার রিয়া চক্রবর্তী


অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে মাদক যোগ থাকায় গ্রেফতার করা হল অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীকে।
গত রবিবার থেকে তাকে জেরা করা হচ্ছিল,মঙ্গলবার বিকেলে তাকে গ্রেফতার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এনসিবির তরফে জানানো হয়েছে আজ বিকেলেই হবে রিয়ার স্বাস্থ্য-পরীক্ষা।

গত রবিবার থেকে টানা তিনদিন দীর্ঘ জেরার পর মঙ্গলবার তৃতীয়বারের জন্য এনসিবি দফতরে গেল তাঁকে গ্রেফতার করে নারকোটিক্স ব্যুরো।

গত শুক্রবার রিয়ার বাড়িতে গেছিল এনসিবি র টিম, শৌভিকের বাড়িতে দীর্ঘসময় তল্লাশি চালানোর পর অভিনেত্রীর ভাই য়ের ল্যাপটপ বাজেয়াপ্ত করে তাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয় এনসিবির দফতরে, সন্ধ্যায় তাকে শৌভিক চক্রবর্তীকে গ্রেফতার করা হয়।

গত শুক্রবার শৌভিকের পাশাপাশি গ্রেফতার করা হয় সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে। শনিবার জিজ্ঞাসাবাদের পর সুশান্তের রাঁধুনি দীপেশ সাওয়ান্তকে নারকোটিক্স ব্যুরোর দীর্ঘ জেরার পর গ্রেফতার করা হয়।

শনিবার সন্ধ্যায় ছেলের গ্রেফতারির ব্যাপারে রিয়া চক্রবর্তীর বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী বলেন, তার ছেলের পর এবং তার মেয়েকে গ্রেফতার করা হবে তিনি নিশ্চিত, একটি মধ্যবিত্ত পরিবারকে ভেঙে ফেলছে সকলে।
অপরদিকে রবিবার রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানশিন্ডে জানান , নিজের ভালোবাসার জন্য সব রকম পরিস্থিতির সম্মুখীন হতে পারেন রিয়া চক্রবর্তী।

Viral Telegram Channel 🔥

Recent Posts

link to রাজনীতিবিদদের বিখ্যাত উক্তি ও বাণী, Best quotation and sayings of Politicians in Bengali

রাজনীতিবিদদের বিখ্যাত উক্তি ও বাণী, Best quotation and sayings of Politicians in Bengali

আমাদের আজকের এই পোস্টটিতে আমরা রাজনীতিবিদদের বিখ্যাত কিছু বাণী তুলে ধরব।...