পরিত্যক্ত বাড়িতে পাওয়া গেল কঙ্কালের হাড়, ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী


ঠিক যেন কোনো ভয়ানক রহস্যের কাহিনি, গল্পের মধ্যে পরিত্যক্ত বাড়িতে ভয়ানক কান্ড আমরা পড়েছি, কিন্তু এবার বাস্তবে একটি পরিত্যক্ত বাড়ি থেকে  উদ্ধার হল কঙ্কালের টুকরো হাড়গোড়। 
মনে করা হচ্ছে সেগুলো মানুষের কঙ্কালের টুকরো। শুক্রবার সকালে এই ঘটনা জানার পর থেকে উত্তেজনা ছড়ায় বারুইপুর নর্থ কেবিন রোড অঞ্চলে। 


 বারুইপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের অন্তর্গত নর্থ কেবিন রোড অঞ্চলে শুক্রবার একটি পরিত্যক্ত বাড়ির মধ্যে পাওয়া যায় কঙ্কালের হাড়। এলাকাবাসীর থেকে জানা গেছে তিনতলা এই বাড়িটি দীর্ঘ চার বছর ধরে পরিত্যক্ত পরে আছে।পরিত্যক্ত বাড়িতে নরকঙ্কালের টুকরো পাওয়ায় রহস্যের গন্ধ পাওয়া যাচ্ছে বাড়িটিকে ঘিরে।  


 শুক্রবার সকালে পাড়ার কয়েক জন ছেলে রাস্তার ধারে ক্রিকেট খেলছিল, সেইসময় বল  ঢুকে যায় ওই পরিত্যক্ত বাড়িটির মধ্যে।  সেই বল আনার জন্য কয়েকজন ছেলে ওই বাড়ির ভিতর ঢোকে এবং দেখতে পায় ভয়ানক দৃশ্য,  হাট করে খোলা দরজা, ভিতরে সমস্ত  জিনিসপত্র ছড়িয়ে আছে, পাল্লা খোলা  আলমারির,  মেঝেতে বেশকিছু  হাড়গোড়ের টুকরো ছড়িয়ে আছে। 


কঙ্কালের হাড়গোড় এর খবর নিমেষে ছড়িয়ে পরে এলাকায়। স্থানীয় বাসিন্দারা খবর পাঠায় বারুইপুর থানায়, ঘটনাস্থলে বারুইপুর থানার পুলিশ আসে। একসময় অঙ্গনমোহন মন্ডল নামে এক ব্যক্তি বাস করতেন ওই বাড়িতে। তিনি ব্যাঙ্কে কাজ করতেন। তবে চার বছর আগে তিনি চলে যান অন্যত্র তখন থেকে ওই বাড়িটি পরিত্যক্ত অবস্থায় পরে থাকে।  


মনে করা হচ্ছে বাড়িটি ফাঁকা থাকার সুযোগে দুষ্কৃতীরা  ওই  বাড়িতে লুটপাট চালিয়েছে। তবে ওই পরিত্যক্ত বাড়িতে কিভাবে কঙ্কালের হাড় এল,  তা নিয়ে আতঙ্কিত এলাকাবাসী।যদিও ফরেন্সিক পরীক্ষার পর জানা যাবে ওই হাড়গুলো মানুষের কি না। স্থানীয় পুলিশ আধিকারিকেরা উত্তরহীন প্রশ্নের সমাধানে তদন্তে নেমেছে। 

Viral Telegram Channel 🔥

Recent Posts

link to রাজনীতিবিদদের বিখ্যাত উক্তি ও বাণী, Best quotation and sayings of Politicians in Bengali

রাজনীতিবিদদের বিখ্যাত উক্তি ও বাণী, Best quotation and sayings of Politicians in Bengali

আমাদের আজকের এই পোস্টটিতে আমরা রাজনীতিবিদদের বিখ্যাত কিছু বাণী তুলে ধরব।...