আরও একবার ‘ঈশ্বরের দূত’ হয়ে ছোট্ট শিশুর অপারেশনের সমস্ত দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন অভিনেতা সোনু সুদ



এই ‘ঈশ্বরের দূত’ এর কথা এতদিনে সকলেই জেনে গেছেন। অসহায় দুস্থ মানুষের আর্তি যার কাছে পৌঁছায় এবং যে সমস্যার সমাধান করে মানুষের পাশে থাকেন সেই সোনু সুদ আরও একবার ছোট্ট এক শিশুর চিকিৎসার সমস্ত দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন। দুঃস্থ মানুষের ‘মসিহা’ সোনু সুদ ৪ মাসের ছোট্ট এক শিশুকে জীবনদান করলেন।  


৪ মাসের ছোট্ট অদ্বৈত শৌর্য র  হৃদযন্ত্রের সমস্যার  কারণে তাঁর অস্ত্রোপচার করতে হবে বলে জানান চিকিৎসকরা।  অপারেশনের জন্য প্রয়োজন ৭ লক্ষ টাকা। শৌর্যর বাবা পান্ডিপল্লিবাবু  কুরিয়ার কোম্পানিতে কাজ করেন, তার বেতন যৎসামান্য, অপারেশনের টাকা জোগাড় করা তার পক্ষে সম্ভব নয়।এরপর গ্রামের বাসিন্দাদের কথা মতো চিকিৎসার সাহায্য চেয়ে পান্ডিপল্লিবাবু টুইট করেন সোনু সুদকে। এরপর সেই খবর পাওয়া মাত্র অস্ত্রোপচারের সমস্ত ব্যবস্থা করে দেন অভিনেতা। 

বৃহস্পতিবার অস্ত্রোপচার হয়  অদ্বৈত শৌর্যর।এর আগেও একাধিক বার দুস্থ মানুষের সাহায্য করেছেন সোনু সুদ, কখনো পড়াশোনার খরচ দেওয়া, কখনও চিকিৎসার খরচ দেওয়া, এছাড়াও লকডাউনে পরিযায়ী শ্রমিকদের পাশে যেভাবে তিনি দাড়িয়েছেন তাতে অসহায় মানুষের কাছে ‘ঈশ্বরের দূত’ হয়ে উঠেছেন অভিনেতা সোনু সুদ।

Close

Recent Posts

link to প্রতিশ্রুতি ও প্রতিজ্ঞা নিয়েই দু চার কথা | Bengali Quotes & Lines On Promise | Pratigya nie Ukti

প্রতিশ্রুতি ও প্রতিজ্ঞা নিয়েই দু চার কথা | Bengali Quotes & Lines On Promise | Pratigya nie Ukti

প্রতিজ্ঞা বা প্রতিশ্রুতি হলো একটি অলিখিত অঙ্গীকার যা কোনো মানুষকে প্রদান...